বাক প্রতিবন্ধী শিশু, পাঁচতলার বারান্দা থেকে ফেলে দিলেন মা

                       
প্রকাশিত: ১১:০৫ পূর্বাহ্ণ, ৬ আগস্ট ২০২২

ভারতের বেঙ্গালুরুতে একটি অ্যাপার্টমেন্টের চতুর্থ তলার বারান্দা থেকে নিজের চার বছর বয়সী শিশুকে নিচে ছুড়ে ফেলে হত্যা করেছেন এক মা। গত বৃহস্পতিবার (৪ আগস্ট) উত্তর বেঙ্গালুরুর এসআর নগরের একটি অ্যাপার্টমেন্টে মর্মান্তিক এ ঘটনা ঘটে।এতে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে শিশুটির।

সিসিটিভি ফুটেজে দেখা গেছে যে শিশুটিকে ছুড়ে ফেলার পর ওই নারী বারান্দার রেলিংয়ের ওপর উঠে দাঁড়ান। তবে কিছুক্ষণের মধ্যেই পরিবারের অন্য সদস্যরা ছুটে এসে তাঁকে টেনে নামান।স্থানীয় পুলিশ জানায়, ছুড়ে ফেলার পর ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। চার বছরের ওই কন্যা শিশুটি শ্রবণ ও বাক প্রতিবন্ধী ছিল। আর এটি নিয়ে হতাশাগ্রস্ত ছিলেন শিশুটির মা।

অভিযুক্ত নারী পেশায় একজন ডেন্টিস্ট। পরবর্তীতে এ ঘটনায় স্বামীর দায়ের করা মামলায়  ওই নারীকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর স্বামী পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। পুলিশ কর্মকর্তা শ্রীনিবাস গৌড়া বলেন, ‘আমরা ওই নারীর মানসিক স্বাস্থ্য বিবেচনার পাশাপাশি অন্য সব দিকও খতিয়ে দেখছি।’

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]