কুমিল্লায় ডিজে পার্টির নামে অশ্লীল নাচগান, আটক ২

প্রকাশিত: ০৬ আগষ্ট ২০২২, ০৫:১০ পিএম

কুমিল্লা গোমতী নদীর দাউদকান্দির অংশে উঠতি বয়সের তরুণরা ট্রলার ভাড়া নিয়ে ডিজে পার্টির নামে উচ্চ সাউন্ড সিস্টেমে অশ্লীল নাচ গান করার সময় ২জনকে আটক করেছে পুলিশ। জানা যায়, শনিবার (৬ আগষ্ট) দুপুরে গোমতী নদীর গৌরীপুর অংশে বিকট আওয়াজে গান বাজনা করে যাওয়ার সময় খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান গোরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নোমান সরকার। তিনি প্রথমে তাদের গতিরোধ করেন। পরে উপজেলা প্রশাসন ও পুলিশকে খবর দেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন, উপজেলা নির্বাহী কর্মকতা মহিনুল হাসান, দাউদকান্দি মডেল থানার ওসি মোহাম্মদ আলমগীর ভূঁঞা, ওসি তদন্ত মাকসুদুর রহমান, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাকিবুল হাসান ও এএসআই হুমায়ুন কবির।

সকলের উপস্থিতে ওই ট্রলার থেকে ৬টি সাউন্ড বক্স ও একটি জেনারেটর জব্দ করা হয়। এবং সাউন্ড সিস্টেমের মালিক তিতাস উপজেলার মোশাররফ হোসেনের ছেলে মো. আনিছ ও ট্রলার চালক দাউদকান্দি উপজেলার চরচারুয়া গ্রামের কাজল মিয়ার ছেলে সাত্তারকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১জনকে মুচলেকা ও অপর ১জনকে দুই হাজার টাকা অর্থ দন্ড প্রদান করে।

এঘটনায় ইউএনও মো. মহিনুল হাসান বলেন, এ ধরনের সংস্কৃতি বড় ধরনের সামাজিক অবক্ষয়। উঠতি বয়সের তরুণরা ইঞ্জিন চালিত ট্রলারে ডিজে পার্টির নামে অশ্লীল গানবাজনা করে থাকে। আগামীতে এধরনের অসামাজিক কাজকে কঠোরভাবে প্রতিহত করা হবে। নদীতে কাওকে ডিজে পার্টির করা অবস্থায় পেলে ছাড় দেয়া হবে না।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: