জিম্বাবুয়ে যাচ্ছেন নাঈম ও এবাদত

                       
প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২২
ছবি - সংগৃহীত

সিরিজের শেষ দুটি ওয়ানডে ডাক পেয়ে জিম্বাবুয়ে যাচ্ছেন নাঈম শেখ ও পেসার এবাদত হোসেন। আজ শনিবার (৬ আগস্ট) সন্ধ্যা ৭.৪৫ মিনিটে দেশ ছাড়ার কথা রয়েছে এই দুই ক্রিকেটার। হারারেতে সিরিজের প্রথম ম্যাচ খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান ওপেনার লিটন দাস এবং শরিফুল ইসলাম। হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ায় ৩-৪ সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন লিটন। এদিকে শরিফুল শঙ্কামুক্ত হলেও পুরোপুরি সেরে উঠতে না পারায় ছিটকে গেছেন তিনিও।

সিরিজের প্রথম ওয়াডেতে টসে হেরে আগে ব্যাট করতে নেমে দারুণ শুরু করেন লিটন দাস ও তামিম ইকবাল। তামিম ফিফটি করে ফেরার পর লিটন ছুটছিলেন শতকের লক্ষ্যে। তবে ব্যক্তিগত ৮১ (৮৯) রানের মাথায় ৩৪তম ওভারের প্রথম বলে সিঙ্গেল নেওয়ার জন্য ছুটছিলেন, এমন সময় হঠাৎ শুয়ে পড়লে স্ট্রেচারে করে মাঠ থেকে বের করে নেওয়া হয়। প্রথম ওয়ানডেতে চোট পাওয়ার তালিকায় লিটন দাস, শরিফুল ইসলাম ছাড়াও রয়েছেন মুশফিকুর রহিম। শরিফুলের চোট গুরুতর না হলেও ঝুঁকি নিতে চাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাই উড়িয়ে নেওয়া হচ্ছে এবাদত হোসেনকে।

দলের ফিজিও মোজাদ্দেদ সানি চোট আক্রান্তদের নিয়ে বলেন, ব্যাট করার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান লিটন। ম্যাচ চলাকালীন সময়ে আমরা তার স্ক্যান করায়। স্ক্যানে তার রিপোর্ট আসে গ্রেড টু মাসল স্ট্রেইন। এই ধরনের চোটের জন্য মোটামুটি তিন থেকে চার সপ্তাহ সময় লেগে যায়। কাজেই এই সিরিজে আমরা লিটনকে পাচ্ছি না। ব্যাট করার সময় মুশফিকও বৃদ্ধাঙ্গুলিতে আঘাত পান। এটাও বেশি কিছু না। তাকে আমরা পরের ম্যাচে পাব। শরিফুলের চোটের ক্ষেত্রে তাৎক্ষণিক আঘাত থাকার কারণে অবশ বোধ করছিল। আশা করি, আগামীকালের (শনিবার) মধ্যে ভালো খবর দিতে পারব।

এদিকে সিরিজের প্রথম ওয়ানডেতে ভালো সংগ্রহ করেও জিম্বাবুয়ের কাছে ৫ উইকেটে হেরেছে বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় ওয়ানডে আগামীকাল ৭ আগস্ট হারারেতে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]