সুনামগঞ্জে সাবেক ইউপি সদস্যের লিঙ্গ কর্তনের অভিযোগ গৃহবধূর বিরুদ্ধে

প্রকাশিত: ০৬ আগষ্ট ২০২২, ১১:৪৬ পিএম

আজাদ হোসেন (৩৫) লিঙ্গ কর্তনের অভিযোগ ওঠেছে এক গৃহবধূর বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নেত্রকোনা হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। আজাদ উপজেলার সুখাইর রাজাপুর উত্তর ইউপির দিকচান গ্রামের সাবেক মেম্বার। শনিবার (৬ আগস্ট) গভীর রাতে উপজেলার সুখাইর রাজাপুর উত্তর ইউপির দিকচান গ্রামে এক গৃহবধুর বাড়িতে ঘটনাটি ঘটে।

সুখাইর রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসরিন সুলতানা দীপা স্থানীয় এলাকাবাসীর বরাদ দিয়ে জানান,সাবেক ইউপি সদস্য ও ওই মহিলার মধ্যে দীর্ঘদিন যাবত সম্পর্ক ছিল। তারা উভয়ই বিবাহিত ও সন্তানের জনক জননী। ইউপি সদস্য ৩ ছেলে ১ মেয়ের জনক ও মহিলাও ৩ সন্তানের জননী। উনার স্বামী একজন রাজমিস্ত্রী তিনি বেশির ভাগ সময় পেশাগত কাজে বাড়ির বাইরে থাকেন। এই সুযোগে উভয়েই সম্পর্কে লিপ্ত হয় বলে অনেকেই জানান।

তবে মহিলার অভিযোগ সাবেক ইউপি সদস্য তাকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে এসময় তিনি সম্ভ্রম রক্ষায় লিঙ্গ কর্তণ করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে উভয়ের মধ্যে গভীর সম্পর্ক ছিল সম্প্রতি কোন বিষয় নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়ায় এই ঘটনা ঘটে।

গৃহবধূর অভিযোগ, সাবেক ইউপি সদস্য আজাদ হোসেন তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করলে ওই গৃহবধূ সম্ভ্রম রক্ষায় ধারালো ব্লেড দিয়ে আজাদ হোসেনের লিঙ্গ কেটেদেন। ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, ভিকটিম মহিলা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: