এম শরীফ আহমেদ

ভোলা প্রতিনিধি

ভোলায় কোভিড-১৯ প্রতিরোধে হাঙ্গার প্রজেক্ট’র টাউনহল মিটিং

                       
প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০২২

কোভিড-১৯ প্রতিরোধে ঝুঁকি, যোগাযোগ, সমাজের সম্পৃক্ততা এবং টিকা গ্রহণে উদ্ধুদ্ধকরণ করার লক্ষ্যে স্বাস্থ্য বিভাগসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগসমূহের সাথে টাউনহল মিটিং করেছে “দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ”। রবিবার (০৭ আগস্ট) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত ভোলা সদর উপজেলা কৃষি অফিসের কার্যালয়ের মিলনায়তনে “ইউনিসেফ” এর সহযোগিতায় এ টাউনহল মিটিং অনুষ্ঠিত হয়।

“দি হাঙ্গার প্রজেক্ট” এর বরিশাল অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী মেহের আফরোজ (মিতা) এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মনিরুজ্জামান আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ শাকিলুর রহমান ও ডাঃ মোসাম্মৎ টুম্পা প্রমূখ।

এ সময় আরও বক্তব্য রাখেন, টবগী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসিম আচার্য্য, ইলিয়াস মিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হেলালউদ্দিন, চন্দ্র প্রসাদ ইলামিয়া আলীম মাদ্রাসার প্রভাষক মোঃ ছাইফুল ইসলাম,দি হাঙ্গার প্রজেক্ট এর ভোলা জেলা সমন্বয়কারী মোঃ আশরাফউদ্দিন মামুনসহ ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক এবং সুশীল সমাজের জনগন।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দি হাঙ্গার প্রজেক্ট এর ইনফরমেশন সার্ভিস প্রোভাইডর এম শরীফ আহমেদ। বক্তব্যে বক্তারা বলেন, সমাজের একটি শ্রেণির মানুষ এখনো কুসংস্কারে ডুবে আছে। অনেকে আবার এসব আমলেই নিচ্ছে না।

এমন মানুষদেরকে কুসংস্কার এবং অবাস্তব ধারণা থেকে বের করে আনতে হবে। তাদেরকে এর থেকে বের করে আনতে পারলে টিকা নেওয়ার সংখ্যা অনেকটা বেড়ে যাবে। তখন আমরা অনেকটা সুরক্ষিত থাকবো।

করোনার সংক্রমন কমে যাওয়ায় অনেকে টিকা নেওয়ার কথা আমলে নিচ্ছে না। কিন্তু ইতোমধ্যে করোনার সংক্রমণ আবার বেড়ে গেছে। তাই সব সময় আমাদেরকে সচেতন থাকা উচিত। পাশাপাশি আমাদের কমিউনিটির সবাইকে টিকা নিতে উৎসাহিত করতে হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]