আগামী মাস থেকে রাজপথ দখলে রাখব: হাছান মাহমুদ

প্রকাশিত: ১২ আগষ্ট ২০২২, ০২:৩৪ পিএম

বিএনপির ব্যানারে দুষ্কৃতকারীরা যেন সাধারণ মানুষের কোনো ক্ষতি করতে না পারে সে জন্য আগামী মাস থেকেই রাজপথে থাকবে আওয়ামী লীগ। দলটির  যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, কোনো দুষ্কৃতকারীদের জন্য আমরা রাজপথ ইজারা দিইনি। রাজপথ দখল করে সাধারণ মানুষের ওপর পেট্রলবোমা নিক্ষেপ করবে সেটি আওয়ামী লীগের নেতাকর্মীরা হতে দেবে না। বিএনপির ব্যানারে দুষ্কৃতকারীরা আবার যাতে মানুষের কোনো ক্ষতি করতে না পারে সেজন্য আগামী মাস থেকে পরবর্তী সাধারণ নির্বাচন পর্যন্ত আমরা রাজপথ দখলে রাখব।

গতকাল বৃহস্পতিবার (১১ আগস্ট)  রাতে নগরীর কুমারপাড়ায় দলীয় কার্যালয়ে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, রাজশাহীতে যেন কোনো দুষ্কৃতকারী রাজপথে নামতে না পারে, সে বিষয়ে নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

ড. হাছান মাহমুদ বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ। অন্যদিকে চীন ও তাইওয়ান মুখোমুখি। বিশ্বের সব জায়গায় যখন অস্থিরভাব এ অবস্থায় জ্বালানি তেলের মূল্য সর্বোচ্চ পর্যায়ে পৌঁছে গিয়েছিল। এখন সামান্য কমেছে। তবু সেটিও অনেক বেশি। আগামীতে যখন বিশ্বে জ্বালানি তেলের মূল্য কমবে তখন আমরাও কমাব। এটি নিয়ে বিভ্রান্তি ছড়ানোর কোনো সুযোগ নেই। হাছান মাহমুদ আরও বলেন, করোনা মহামারির শুরুতে অনেকেই বলেছিলেন যে, করোনায় লাখ লাখ মানুষ মারা যাবে। আমরা করোনা সফলভাবে মোকাবিলা করেছি। করোনা মোকাবিলায় বাংলাদেশ বিশ্বে ৫ম ও দক্ষিণ এশিয়ায় প্রথম স্থান অধিকার করেছে।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকারের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ সাইমুম সরওয়ার কমল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শাহীন আক্তার রেনী, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, নওশের আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক, আসাদুজ্জামান উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: