চেয়ারম্যানের ভাইয়ের দোকান থেকে ছিনতাই হওয়া ৪৪ ড্রাম তেল উদ্ধার

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২২, ০৪:২২ পিএম

এক ব্যবসায়ীর দোকান থেকে ট্রাকসহ ছিনতাই করা ৮ হাজার ১৮৪ লিটার সয়াবিন তেল উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে ময়মনসিংহের ফুলপুরে ভাইটকান্দি ইউনিয়নের বড় চিলাগাই এলাকার শাহজাহান শাজুর দোকান থেকে ৪৪ ড্রাম তেল উদ্ধার করা হয়। শাহজাহান শাজু ভাইটকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন আলালের ভাই। বুধবার (১৭ আগস্ট) দুপুরে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, গাজীপুরের মাওনা চৌরাস্তা এলাকার এক ব্যবসায়ী সোমবার (১৫ আগস্ট) রাতে নারায়ণগঞ্জ থেকে ১১ হাজার ১৬০ লিটার (৬০ ড্রাম) তেল কিনেন। এ সময় একই দিন রাতে তেল ট্রাকে লোড করে গাজীপুরের মাওনা চৌরাস্তা উদ্দেশ্যে রওনা দেন প্রতিষ্ঠানটির ম্যানেজার ফারুক মিয়া। পরে রূপগঞ্জ এলাকায় আসতেই একটি প্রাইভেটকার ট্রাকের পথরোধ করে। এ সময় প্রাইভেটকারে থাকা কয়েকজন ছিনতাকারী ট্রাকে উঠে ম্যানেজার ফারুক মিয়া, ট্রাকচালক রুহান মিয়া ও সহকারীকে হাত-পা ও মুখ বেঁধে প্রাইভেটকারে তুলেন।

এদিকে ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় ছিনতাইকারীদের একজন ট্রাক চালিয়ে আসেন। এ সময় ট্রাক থেকে তেল অন্য ট্রাকে নিয়ে চালক, সহকারী ও ম্যানেজারকে সড়কে ফেলে চলে যান তারা। পরে মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে ম্যানেজার ত্রিশাল থানায় ছিনতাইয়ের বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাক জব্দ করে। একই সঙ্গে ম্যানেজারের কথা মতো বিষয়টি ফুলপুর থানা পুলিশকে জানায় ত্রিশাল থানার পুলিশ।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, ত্রিশাল থানা থেকে বিষয়টি জানানোর পর মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে ওই এলাকার শাহজাহান শাজুর দোকান থেকে ছিনতাই হওয়া ৪৪ ড্রাম সয়াবিন তেল উদ্ধার করা হয়েছে। তবে গোপন সংবাদে আরও জানতে পারি তেল ছিনতাইকারী শেরপুর নকলা উপজেলার বাসিন্দা। তাকে গ্রেপ্তার চেষ্টা চলছে। তার নামে তেল ছিনতাইয়ের একাধিক মামলা আছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: