জন্মদিনের উপহার কিনতে গিয়ে প্রাণ গেলো তিন বন্ধুর

প্রকাশিত: ১৮ আগষ্ট ২০২২, ১২:০৬ এএম

জন্মদিনের উপহার কিনতে যাওয়ার পথে এক সাথে প্রাণ গেলো তিন বন্ধুর। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে গাড়িচাপায় তিন মাদরাসাছাত্র নিহত হয় তারা। বুধবার (১৭ আগস্ট) রাত ৯টার দিকে মহাসড়কের উপজেলার নালঘর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীরা হলেন উপজেলার কালিকাপুর ইউনিয়নের ছুফুয়া উত্তরপাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে লিমন (২০), একই ইউনিয়নের বদরপুর গ্রামের আবদুল গফুরের ছেলে আবদুর রাজ্জাকা (২০) এবং উত্তর ছুফুয়া গ্রামের ডাক্তার মাসুদের ছেলে রাজ্জাক (২০)। তারা তিনজনই ছুফুয়া ফাজিল মাদরাসার আলিম প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন মিয়াবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মনজুরুল হক আকন্দ। স্থানীয়দের বরাত দিয়ে ওসি একেএম মনজুরুল হক আকন্দ জানান, তারা তিনজন বন্ধুর জন্মদিনের উপহার কেনার জন্য অটোরিকশাযোগে মিয়া বাজার যাচ্ছিলেন। নালঘর রাস্তার মাথা এলাকায় একটি গাড়ি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান। ওসি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়েছে। ঘটনার পর অটোরিকশা চালক পলাতক।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: