বুড়িচংয়ে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে অভিভাবক ও সূধী সমাবেশ

প্রকাশিত: ২০ আগষ্ট ২০২২, ১০:০২ পিএম

বুড়িচংয়ে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে কুমিল্লার বুড়িচং উপজেলা রাজাপুর ইউনিয়নের লড়িবাগ উচ্চ বিদ্যালয়ের আয়োজনে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ আগষ্ট) লড়িবাগ উচ্চ বিদ্যালয়ের মাঠে উক্ত অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা- ৫ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আবুল হাসেম খান এমপি।অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এডভোকেট মো.মাহাবুবুর রহমানের সভাপত্বিতে ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ সচিবের একান্ত সচিব আরিফুর রহমানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক কমিটির সাবেক সভাপতি মোঃ জামসেদ আলম ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় বিশ্ববিদ্যালয়ে সিনেট সদস্য ও সোনার বাংলা বিশ্বাবিদ্যালয় কলেজের অধ্যক্ষ আবু ছালেক মোঃ সেলিম রেজা সৌরভ, বগুড়া জেলার সহ-কারী কর কমিশনার এসএম আশিকুর রহমান,এমপির পিএস ব্যারিস্টার নাদিয়া হাসেম তানজিন, উপজেলা আ'লীগের সহ-সভাপতি আব্দুর রহিম মাস্টার, উপজেলা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান, রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যন বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম মাস্টার।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা আমজাদ হোসেন চৌধুরী, বীরমুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম,এড.আবুল হোসেন জুয়েল,ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি জসিম উদ্দিন মাস্টার,ইউনিয়ন আ'লীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন,ষোলনল ইউনিয়নের হাজী বিল্লাল হোসেন চেয়ারম্যন, উপজেলা ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন,কমিটির সদস্য মোশাররফ হোসেন,সাবেক মেম্বার মুমিনুল ইসলাম,ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি জামাল মামুন। আরো বক্তব্য রাখেন,শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য সাখাওয়াত হোসেন, সাজ্জাদ হোসেন ও নাজিয়া নূরে আলম। এ সময় উপস্থিত ছিলেন, সুপার জামালুল হোক, আব্দুর রউফ মেম্বার, নূরে আলম বিএসসি, সিনিয়ন শিক্ষক যথাক্রমে জসিম উদ্দিন, আব্দুল কাদের, মাওলানা মুমিনুল ইসলাম, ফেরদৌসি বেগম, আবু তাহের,মহসীন ভূঁইয়া প্রমূখ।

প্রধান অতিথি এড.আবুল হাশেম খান এমপি তার বক্তব্যে বলেন, এ দেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব এগিয়ে যাচ্ছে এবং তিনি শিক্ষা ক্ষেত্রে ব্যাপক ভূমিকা পালন করে যাচ্ছে। এ দেশকে এগিয়ে নিতে শিক্ষার কোনো বিকল্প নেই। শিক্ষার মান উন্নয়ন করতে হলে শিক্ষকের পাশাপাশি, শিক্ষার্থীদের প্রতি অভিভাবকরা সর্তক নজর রাখতে হবে। তিনি আরো বলেন,মান সম্মত শিক্ষার্থী গড়তে হলে শিক্ষকরা পাঠদানের আগে চর্চা করে ক্লাস করাতে হবে।পরিশেষে তিনি বিদ্যালয়ের উন্নয়নমূলক কাজে আর্থিক সহযোগীতা আশ্বাস প্রদান করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: