চলন্ত ট্রেনে দৌড়ে উঠতে গিয়ে ১ জনের মৃত্যু

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২২, ১২:০৫ পিএম

নরসিংদীর রায়পুরা উপজেলার আমিরগঞ্জ রেলস্টেশনের প্ল্যাটফর্মে দৌড়ে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১
সেপ্টেম্বর) বিকালে আমিরগঞ্জ রেলস্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনের নিচে কাটা পড়ে তাঁর মৃত্যু হয়। স্টেশনটিতে অবস্থানরত শত শত লোকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তির বয়স আনুমানিক ৪৫ বছর। তাঁর পরনে ছিল লুঙ্গি ও সাদা শার্ট। ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তি আগের কোনো স্টেশন থেকে ট্রেনটিতে উঠেছিলেন। কোনো কিছু কেনার জন্য তিনি ট্রেন থেকে নেমেছিলেন। পরে চলন্ত ট্রেনে আবার উঠতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন।

প্রত্যক্ষদর্শী ও রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনটি বেলা আড়াইটার দিকে আমিরগঞ্জ রেলস্টেশনে যাত্রাবিরতি দেয়। যাত্রাবিরতি শেষে ট্রেনটি যখন আবার যাত্রা শুরু করে, ঠিক ওই সময় প্ল্যাটফর্মের ওপর এক যাত্রী দৌড়ে যাচ্ছিলেন। তিনি যতক্ষণে ট্রেনটির একটি কামড়ার দরজার হাতল স্পর্শ করেন, ততক্ষণে ট্রেনটির গতি বেশ বেড়ে যায়। এ সময় পিছলে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে বিকেল সাড়ে চারটার দিকে নরসিংদী রেলওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) মাধ্যমে নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত করতে আঙুলের ছাপ নেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: