বিএনপি করতেন শাওন, জানালেন বড় ভাই ফরহাদ

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২২, ০৭:২১ পিএম

নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত শাওন বিএনপি করতেন বলে নিশ্চিত করেছেন তার বড় ভাই ফরহাদ প্রধান। আজ শুক্রবার বিকেলে তিনি সাংবাদিকদের বলেন, আমরা ভিডিওতে দেখলাম ও (শাওন) সেদিন প্রোগ্রামে ছিল। কাশিপুরের বাংলাবাজার এলাকার সাদেকুর রহমান সাদেক ভাইয়ের নেতৃত্বেই ও রাজনীতি করতো। এর আগেও কয়েকবার সে বিএনপির কর্মসূচিতে গিয়েছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে একথা জানান তিনি।

ফরহাদ আরও বলেন, আমি সেদিন ঘটনাস্থলে ছিলাম না, কাজে ছিলাম। সেখান থেকে খবর পেলাম ও ভিক্টোরিয়া হাসপাতালে আছে। সেখানে গিয়ে দেখি সে গুলিবিদ্ধ হয়ে মারা গেছে। আমরা চাই- যারা গুলি করলো এবং শাওনের হত্যাকারীদের বিচারের জন্য তারা যেনো আমাদের একটু সাহায্য করে, আমাদের পাশে দাঁড়ায়।

এদিকে কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান শাওনকে 'যুবদলের সক্রিয় কর্মী' উল্লেখ করেছেন। অন্যদিকে শাওনের ফেসবুক প্রোফাইলেও ওই সকল নেতাদের সাথে বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণের বেশকিছু ছবি পাওয়া গেছে। ফেসবুকে তিনি শাওন আহমেদ রাজা প্রধান হিসেবে পরিচিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: