বগুড়ায় ইয়াবা হেরোইনসহ মাদক ব্যবসায়ী আঞ্জু গ্রেফতার

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৮ পিএম

বগুড়ার আদমদীঘিতে ইয়াবা হেরোইনসহ আঞ্জু বেগম (৪০) নামের এক মাদকের রাণীকে গ্রেফতার করেছে সান্তাহার ফাঁড়ি পুলিশ। আজ ২ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে তার বাসায় অভিযান চালিয়ে ৯পিস ইয়াবা ও ৮গ্রাম হেরোইন উদ্ধারসহ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আঞ্জু বেগম উপজেলার সান্তাহার নতুন বাজার হাটখোলা এলাকার মাদক ব্যবসায়ী হজরত আলী খানের স্ত্রী। এর কয়েক দিন পূর্বে তার স্বামীকেও বিপুল মদকসহ গ্রেফতার করে আদালতে পাঠায় পুলিশ।

সান্তাহার টাউন ফাঁড়ির উপ পরিদর্শক রকিব হোসেন জানান, সান্তাহারের মাদকের রাণী বলে খ্যাত রহিমা বেগম ওরফে শুটকি ও মাকদের রাজা হজরত আলী খানকে কয়েকদিন আগে বিপুল মাদক দ্রব্যসহ গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়। আজ শুক্রবার দুপুরে নতুন বাজার হাট খোলা বাসায় ব্যবসায়ী হজরত আলীর স্ত্রী আঞ্জু বেগম বাসায় মাদক রেখে বিক্রি করার সময় অভিযান চালিয়ে তার শয়ন ঘর থেকে ৮ গ্রাম হেরোইন ও ৯পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয়েছে। থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আঞ্জু বেগমের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: