রামুতে যুবকের লাশ উদ্ধার, পিটিয়ে হত্যার অভিযোগ পরিবারের

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২২, ১০:৪১ পিএম

কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং এলাকায় মোহাম্মদ জুয়েল (১৫) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবের দাবি, তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত জুয়েল উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের বড়ডেপা হেডম্যান পাড়ার মনিরুজ্জামানের ছেলে। শুক্রবার বিকাল তিনটার দিকে ওই কিশোরের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত জুয়েলের আত্নীয় লিয়াকত আলী দাবি করেন, জুয়েল বড়ডেপা এলাকায় মো. রশিদের মালিকানাধীন শিকদার পোল্ট্রি ফার্মের কর্মচারী। ওই খামারে বকেয়া টাকা চাওয়ায় জুয়েলকে মারধর করা হয়। এতে জুয়েলের মৃত্যু হলে মৃতদের খামারের পাশে ফেলে দেয়। এখন ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে। তিনি আরও দাবি করেন, জুয়েলকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তার শরীরে মারধরের চিহ্ন রয়েছে।

স্থানীয় মেম্বার নছরুল্লাহ রায়হান বলেন, জুমার নামাজের সময় তার ফোনে কল করেন শিকদার পোল্ট্রি ফার্মের মালিক রশিদের বাবা সিকান্দার। তিনি বলেন, তার পোল্ট্রি ফার্মের পাশে একটি লাশ পড়ে রয়েছে। নামাজ শেষে স্থানীয় লোকজন সহ ঘটনাস্থলে গেলে লাশটি জুয়েলেন বলে শনাক্ত করা হয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। তিনি আরও বলেন, জুয়েলের গলায় বিদ্যুতিক ‘শক’ দাগ রয়েছে।

রামু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসাইন জানিয়েছেন- ঘটনার প্রকৃত কারণ এখনো জানা যায়নি।এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নারীসহ তিনজনকে থানায় নিয়ে আসেন। এ রিপোর্ট লেখাকালীন পর্যন্ত তিনজক পুলিশ হেফাজতে রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: