নিহত যুবদল কর্মী শাওন প্রধানের গায়েবানা জানাজা লালমনিরহাটে অনুষ্ঠিত

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২২, ১১:০০ পিএম

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে নারায়ণগঞ্জে নেতা-কর্মিদের সঙ্গে পুলিশের সংঘর্ষে নিহত যুবদল কর্মী মো.শাওন প্রধানের গায়েবানা জানাজা লালমনিরহাটে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়িরবাজার খেলারমাঠে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু ও কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক ইছাহাক হোসেন সরকারের উপস্থিতিতে এ গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়। গায়েবানা জানাজা শেষে লালমনিরহাট-বড়বাড়ি মহাসড়কে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ শেষে অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর নেতৃত্বে বিশাল এক ‌র‍্যালি লালমনিরহাট-রংপুর মহাসড়কের মহেন্দ্রনগর অভিমুখে যায় এবং সেখান থেকে ঘুরে বুড়িরবাজার ইউনিয়ন বিএনপি কার্যালয়ে এসে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, কেন্দ্রেীয় যুবদলের সাংগাঠনিক সম্পাদক ইছাহাক হোসেন সরকার, জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর উপজেলা বিএনপির আহব্বায়ক মমিনুল হকসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য,নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মিদের সংঘর্ষে নিহত শাওন প্রধানের মরদেহ পুলিশি পাহারায় গতকাল বৃহস্পতিবার দিনগত রাত দেড়টার দিকে ফতুল্লার নবীনগর শাহওয়ার আলী উচ্চ বিদ্যালয় মাঠে জানাজার নামাজ শেষে নবীনগর কবরস্থানে তাকে দাফন করা হয়। নিহত শাওন প্রধান (২০) নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়ন যুবদলের কর্মি ছিলেন বলে দাবী বিএনপির।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: