বগুড়ায় কাঠ মিস্ত্রিকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০২২, ১২:৩১ পিএম

বগুড়ায় ওয়াজেদ হোসেন ঝন্টু নামে এক কাঠমিস্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে সদরের ভাটকান্দি ব্রীজ এলাকা একটি হোটেলে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত ঝন্টু ভাটকান্দি পুর্বপাড়ার আফজাল হোসেনের ছেলে। তিনি পেশায় টাইলস, মিস্ত্রী ছিলেন।

জানা গেছে, ভাটকান্দি এলাকায় একটি জলাশয় থেকে শনিবার সকালে ঝন্টু মাছ ধরে। মাছ বাড়িতে রেখে এসে সকাল ৯ টায় ভাটকান্দি ব্রীজ এলাকায় মানিকের হোটেলে বসে নাস্তা করছিলেন। এমন সময় কয়েকজন দুর্বৃত্ত হোটেলে প্রবেশ করে ঝন্টুকে ঘেরাও করে। তাদেরকে না জানিয়ে জলাশয় থেকে মাছ ধরার অপরাধে দুর্বৃত্তরা ঝন্টুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকমৃত ঘোষনা করেন। দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ার সময় একজনকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে, সেও আহত। তাকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: