বোচাগঞ্জে গলাকাটা যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৯ পিএম

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় নিজ বাড়ী থেকে এক ব্যক্তির ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার হয়েছে। ঘনটনা স্থলে পুলিশ লাশের সুরতাল রিপোট তৈরী করেছে। নিহত ব্যক্তি হলেন বোচাগঞ্জ উপজেলার ৬ নম্বর রনগাঁও ইউনিয়নের রামপুর গ্রামের সাইদুর রহমানের দ্বিতীয় ছেলে মোস্তফা (৩৪)। শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে তার নিজ বাড়ীর আঙ্গিনায় তার বিবস্ত্র লাশ পাওয়া যায়।

জানা যায়, মোস্তফা তার বাড়ীতে একাই থাকতেন।শনিবার সকালে মোস্তফার লাশ নিজ বাড়ীর আঙ্গিনায় বিবস্ত্র অবস্থায় পড়ে থাকতে দেখত পান প্রতিবেশীরা। পরে বোচাগঞ্জ থানাকে খবর দিলে ঘটনা স্থলে গিয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। খবর পেয়ে বোচাগঞ্জ থানা পুলিশের এএসপি (সার্কেল) রওশন আলীসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা ঘটনা স্থল পরিদর্শন করেছেন। নিহতের গলায় ও মাথায় কাঁটা ধারারো অস্ত্র দিয়ে কাঁটা রয়েছে।

নিহতের পিতা সাইদুর রহমান বলেন, আমার ছেলেকে যারা হত্যা করেছে। আল্লাহ তার বিচার করবে। বোচাগঞ্জ থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, এই মুহুর্তে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে। তবে নিহতের গলায় ও মাথায় কাঁটা দাগ আছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: