বিএনপি একটি অসভ্য ও বর্বর দল: আব্দুর রাজ্জাক

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৫ পিএম

বিএনপি একটি অসভ্য ও বর্বর দল বলে অভিহিত করেছেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের শেখ রাসেল স্টেডিয়ামে আয়োজিত সোনারগাঁ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় মন্ত্রী আরও বলেন, অবৈধভাবে ক্ষমতায় আসার জন্য ১৫০ জন মানুষকে পুড়িয়ে মেরেছিল তারা। বিএনপি শত শত কোটি টাকা এদেশ থেকে লুট করে বিদেশে পাচার করেছেন।

আব্দুর রাজ্জাক বলেন, বিএনপি আবারও দেশকে ২০১৩ সালের পুনরাবৃত্তি করতে চাই। দেশকে আবারও অস্থিতিশীল করতে চাইলে আমরা আওয়ামী লীগের কর্মীরা তা প্রতিহত করবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন দিবেন উল্লেখ করে তিনি বলেন, আপনারা অবৈধভাবে ক্ষমতার আসার চেষ্টা না করে জনগণের ভোটের মাধ্যমে আসার চেষ্টা করেন।

মন্ত্রী বলেন, কৃষকরা বিএনপির আমলে সার নিয়ে আন্দোলন করেছিলো। সার না দিতে পেরে বিএনপি বুকে গুলি চালিয়েছিলো। এই বুলেটের জবাব আপনারা ২০০৮ সালের নির্বাচনে দিয়েছিলেন। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে সারের কোনো অভাব হয়নি, ডিলারের পিছনে দৌঁড়ানো লাগেনি। এগুলো সবই শেখ হাসিনার অবদানে হয়েছে৷ আমরা গত বছর সারে ২৮০০০ কোটি টাকা ভর্তুকি দেই। এই বছর আরও বেশি ভর্তুকি দিতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকের কথা চিন্তা করে এইসব করছেন।

আওয়ামীলীগের এর নেতা বলেন, ২০০৮ সালের নির্বাচনে আমরা বিপুল ভোটের মাধ্যমে জয়লাভ করেছিলাম। তখন দেশের অবস্থা ভালো ছিলো না। আমরা তখন বলেছিলাম এই দেশকে বিদ্যুৎ খাতে সফলতা এনে দিবো, এদেশের জনগণকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করবো, বেকারত্ব দূর করবো। মাননীয় প্রধানমন্ত্রী তা করে দেখিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নবিউল্লাহ হিরু, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল ক্রান্তি দাস, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: