বেনাপোল চেকপোষ্টে বৈদেশীক মুদ্রাসহ পাসপোর্ট যাত্রী আটক

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৪ পিএম

বেনাপোল আন্তর্জাতিক প্যাচেঞ্জার টার্মিনালের সামনে হতে বিপুল পরিমান বিদেশী মুদ্রা ও মদ সহ একজন বাংলাদেশী পাসপোর্ট যাত্রীকে আটক করেছে (বিজিবি)। শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে আশিক মিয়া নামে ওই পাসপোর্ট যাত্রীকে ইউএস ডলার, সৌদি রিয়াল, কানাডিয়ান ডলার, ইন্ডিয়ান রুপি বাংলাদেশী টাকা সহ আটক করা হয়। যার সিজার মুল্য ৫১,১৮,০১৬ টাকা। আটককৃত পাসপোর্ট যাত্রী শরিয়তপুর জেলার কলিমউল্যা মাষ্টারকান্দি গ্রামের নুরুল হক মোল্যার ছেলে।

যশোর ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ আবেদীন সিদ্দিকী জানান, সন্দেহ বশত ভারত থেকে আসা বাংলাদেশী পাসপোর্ট যাত্রী আশিক মিয়ার ব্যাগ তল্লাশি করলে তার ব্যাগের মধ্যে চকলেট বিস্কুটের মধ্যে সাজানো ইউএস ডলার ২২,৩০০ সৌদি রিয়াল ৫৭,০০০ কানাডিয়ান ডলার ১০,০০০ ভারতীয় রুপি ৭২০ এবং বাংলাদেশী ৭,৪৩০ টাকা সহ ৮টি মদ উদ্ধার করা হয়। যার সিজার মুল্য ৫১,১৮,০১৬ টাকা। উক্ত পাসপোর্ট যাত্রীকে হুন্ডি পাচারের মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: