দুই ভাইয়ের মরদেহ ভাসছিল পানিতে

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৯ পিএম

নেত্রকোনার মোহনগঞ্জে ডোবার (ছোট জলাশয়) পানিতে ডুবে আব্দুল্লাহ (৩) ও আহাদ (৩) নামের দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে তেতুলিয়া ইউনিয়নের ধুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া আব্দুল্লাহ ওই গ্রামের বাসিন্দা সৌদি আরব প্রবাসী রুবেল মিয়ার ছেলে। আর আহাদ রুবেলের ছোট ভাই পিয়াসের ছেলে।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, আব্দুল্লাহ ও আহাদ দুই চাচাতো ভাই আজ সোমবার বেলা ১২টার দিকে বাড়ির আঙ্গিনায় খেলা করছিল। এক পর্যায়ে শিশু দুটি সবার অজান্তে পাশে থাকা ডোবার পানিতে পড়ে যায়। কিছুক্ষণ পর তাদের না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। পরে তাদের ভাসমান দেহ উদ্ধার করে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পানিতে ডুবে মৃত্যু হওয়া শিশু দুজনের মরদেহ আবেদনের প্রেক্ষিতে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: