শিশুকে ধর্ষন চেস্টা, ভ্যান চালক জেল হাজতে

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৬ পিএম

পঞ্চগড়ে ওমর আলী (৪৫) নামে এক ভ্যান চালকের বিরুদ্ধে সাত বছরের শিশুকে ধর্ষন চেস্টার অভিযোগ উঠেছে। গেল রাতে ভুক্তভোগী শিশুর মা হালিমা খাতুন বাদী হয়ে তেঁতুলিয়া মডেল থানায় ওই ভ্যান চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। থানা পুলিশ রাতেই তেঁতুলিয়া উপজেলা সদর ইউনিয়নের সিদ্দিকনগড় এলাকা থেকে গ্রেফতার করে। আজ সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়।

অভিযুক্ত ভ্যানচালক ওমর আলী লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের কুমারপাড়া এলাকার মৃত হায়দার আলীর ছেলে। তবে দীর্ঘদিন ধরে তিনি তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের সিদ্দিকনগর এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।

মামলা এজাহার ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, ধর্ষনের শিকার ওই শিশুটির মা রোববার সকালে ভুক্তভোগী শিশুটি সহ তার বোনকে সাথে নিয়ে তার অসুস্থ্য নানীকে দেখতে নানার বাড়িতে যায়। পরে নানার বাড়ির পাশে ভ্যান চালকের বাড়ি হওয়ায় তার বাড়িতে সন্ধ্যায় ওই ভুক্তভোগী শিশুসহ তার বড় বোন ও ওমর আলীর মেয়ে খেলা করছিল। এসময় ওমর আলী ওই শিশুটির বড় বোন ও তার মেয়েকে সিগারেট কেনার জন্য কৌশলে পাঠিয়ে দেয়। পরে ছোট শিশুটিকে ফুসলিয়ে ওমর তার বাড়ির ঘরে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশুটিকে জোরপূর্বক ধর্ষনের চেস্টা করেন ওমর। এ সময় শিশুটি ভয়ে চিৎকার করলে তার চিৎকারে শিশুর মা ও নানার বাড়ির লোকজন ছুটে আসে। তাৎক্ষনিক ওমর আলী কৌশলে ঘর থেকে বেড়িয়ে পালিয়ে যায়। পরে শিশুটি উপস্থিত লোকজনকে ঘটনার বিস্তারিত জানায়। রোববার রাতেই ওমর আলীর বিরুদ্ধে থানায় নারী শিশু দমন আইনে মামলা দায়ের করেন।

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু সাঈদ চৌধুরী জানান ধর্ষনের অভিযোগে ভ্যান চালককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: