বাংলাদেশে ব্যবসা শুরু করছেন সালমান

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৪:১২ পিএম

বাংলাদেশে ব্যবসা শুরু করতে যাচ্ছেন বলিউড সুপারস্টার সালামান খান। অফিসিয়াল ফেসবুক হ্যান্ডেলে এ তথ্য নিজেই নিশ্চিত করেছেন সালমান। এক ভিডিও বার্তায় তিনি ঢাকায় ব্রান্ডটির শোরুম চালুর ঘোষণার দেন।

সালমান জানান, আগামী বৃহস্পতিবার রাজধানীর অভিজাত এলাকা বনানীতে উদ্বোধন করা হবে শোরুমটির। 'বিং হিউম্যান’র এই আউটলেটটির উদ্বোধন অনুষ্ঠানে কোম্পানির সিইও সঞ্জিব রাওয়ের সঙ্গে উপস্থিত থাকবেন জনপ্রিয় বলিউড তারকা ও সালমান খানের ভাই সোহাইল খান ও ভাতিজা আয়ান অগ্নিহোত্রি।

২০১২ সালে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পথচলা শুরু করে সালমান খানের এই চ্যারিটি সংস্থা। পোশাকের এই ব্র‍্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠির শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়নের জন্য। বাংলাদেশে ফ্রেঞ্চাইজিটির স্বত্তাধিকারী হিসেবে আছেন আর রেহমান ও মোহাইমিন মোস্তফা।

উল্লেখ্য, ২০১২ সালে ভারতের মুম্বাইতে শুরু করা ‘বিং হিউম্যান’ এ পর্যন্ত বিশ্বের ১৫টি দেশে ৫০০টিরও বেশি আউটলেটের মাধ্যমে তাদের ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: