নাটোরে বৃষ্টির পানি নিষ্কাশন না হওয়ায় প্রতিবেশিকে গুলি

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৮ পিএম

নাটোরের লালপুরে দুই বাড়ির বৃষ্টির পানি নিষ্কাশন নিয়ে প্রতিবেশি রজব সরদার ও সুমন মিয়ার দুই পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে একজন গুলিবিদ্ধ সহ অন্তত ৫ জন আহত হয়েছে। মারামারির এক পযার্য়ে সুমনের ছোড়া গুলি বর্ষনে রজব আলী গুলিবিদ্ধ হয়। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নাগশোষা এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে পিস্তলের এক রাউন্ড গুলির খোসা উদ্ধার করে। আহত অন্যরা হলেন আজমত, জামারুল, তাজু ও তাজুর স্ত্রী রেখা বেগম। তাদের প্রথমিক চিকিৎসা দেওয়া হয়।

পুলিশ ও এলাকবাসী সুত্রে জানা যায়, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নাগশোষা গ্রামের প্রতিবেশী রজব সরদার ও সুমন আলীর বাড়ির বৃষ্টির পানি নিষ্কাশন নিয়ে দুই পরিবারের মধ্যে ঝগড়া বাধে। একপযার্য়ে উভয় পরিবারের মধ্যে সংঘর্ষও বাধে। সংঘর্ষের সময় সুমন দেশি আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি ছুড়লে প্রতিপক্ষ রজব সরদার গুলিবিদ্ধ হন। গুলি তার নাভির নিচে গিয়ে বিদ্ধ হয়। সংঘর্ষের সময় রজব সহ তার পরিবারের অন্তত ৫ জন আহত হয়। গুলিবিদ্ধ রজবকে উদ্ধার করে প্রথমে লালপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্র এবং পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে খবর পেয়ে লালপুর থানার পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। এসময় পুলিশ পিস্তলের এক রাউন্ড গুলির খোসা উদ্ধার করে। বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজিব তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গুলিবর্ষনের ঘটনায় একজন গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পাওয়া মাত্রই সেখানে পুলিশ পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একরাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে। ঘটনাটি গভীরভাবে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। এঘটনায় কোন পক্ষই থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: