মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

চেয়ারম্যান পদে মনোনয়ন সংগ্রহ করেছেন ৫ প্রার্থী

                       
প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, ১৩ সেপ্টেম্বর ২০২২

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৭ অক্টোবর। এ নির্বাচনে চেয়ারম্যান পদে এখন পর্যন্ত ৫ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জেলা নির্বাচন অফিস সুত্রে জানাগেছে। আর এই ৫ প্রার্থীর ৩ জনই পাংশা উপজেলার ও একজন কালুখালী উপজেলার প্রার্থী অপর প্রার্থী রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাকিবুল হাসান পিয়াল।

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ এ.কে এম শফিকুল মোরশেধ আরুজ নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

আজ মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র সাথে করে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত প্রার্থী পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ এ.কে এম শফিকুল মোরশেধ আরুজ ঢাকা থেকে গোয়ালন্দ ঘাটে এসে পৌছালে নেতা কর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় রাজবাড়ী জেলার ৫টি উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেয়র, ইউপি সদস্যসহ আওয়ামীলীগের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন। বিকালে পাংশা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে পৌছালে নেতা কর্মীগন তাকে ফুলেল শুভেচ্ছা জানান, পরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন, এসময় শফিকুল মোরশেধ আরুজ বলেন আমাকে মনোনয়ন দেওয়ায় আমি আল্লাহ পাকের নিকট শুকরিয়া আদায় করছি সেই সাথে আমাদের মাননীয় নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানায় আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লূল হাকিম এমপি’র প্রতি তিনি আমাকে এ পদের জন্য চেষ্ঠা করেছেন।

দল আমাকে মনোনয়ন দিয়েছেন, এখন রাজবাড়ী জেলার সকল পর্যায়ের আওয়ামীলীগের নেতা কর্মীদের প্রতি আমার আহবান সকলেই দলের প্রতি শ্রদ্ধা রেখে দলের নিদ্ধান্ত অনুযায়ী আমাকে বিজয় করবেন বলে আমি বিশ্বাস করি। এসময় পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো, সিনিয়র সহ-সভাপতি সামসুল আলম মৃধা, সাবেক মেয়র আব্দুল্লাহ আল মাসুদ বিশ্বাস, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল ওহাব মন্ডলসহ আওয়ামীলীগের নেতা কর্মী ও পাংশা কালুখালী,বালিয়ান্দি উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।

এ ছাড়াও রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাবেক ভিপি রাকিবুল হাসান পিয়াল, পাংশা উপজেলার কলিমহর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ব্যবসায়ী রাশেদুজ্জামান, পাংশা পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি দিপক কুমার কুন্ডু ও কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী উজ্জামান টিটো চৌধুরীর ভাই জেলা পরিষদ সদস্য এ নিয়ে চলছে রাজনৈতিক অঙ্গনে আলোচনা।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]