শ্বশুর বাড়ী যাওয়া হলো না শমসের আলীর

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২, ০২:০৩ পিএম

সকালে নিজ বাড়ী থেকে খাওয়া দাওয়া শেষ করে শ্বশুরবাড়ী যাওয়ার উদ্দেশ্য নিজের মটর বাইক নিয়ে বের হয়েছিল শমসের আলী। রাজবাড়ী-কুষ্টটিয়া মহা সড়কে পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের গোপালপুর নামক স্থানে পৌছালে একটি দ্রুতগামী ট্রাক তাকে পিসে দিয়ে চলে যায় ঘটনাস্থলেই মৃত্যু হয় সমশের আলী।

নিহত শমসের আলী পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা গ্রামের লোকমান মন্ডলের ছেলে। সমশের আলীর একটি ছোট পুত্র সন্তান রয়েছে। সমশের আলী জিবিকার সন্তানে বিদেশ যাওয়ার চেষ্ঠা করছিল, ইতি পূর্বেও সে বিদেশ ছিল, সমশের আলীর মৃত্যুতে পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল এগারো টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে মাছপাড়া বাসষ্ট্যান্ডের পশ্চিমে উপজেলার কলিমহর ইউপির গোপালপুর কবর স্থান এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

পাংশা মডেল থানার এস আই মাহাবুব বলেন, সংবাদ পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে যাই। বিভিন্ন জনের সাথে কথা বলে জানতে পারি যে, নিজ এলাকা থেকে শমসের (কুষ্টিয়া -ল ১২-৮১-৩৯) নম্বরের মটর সাইকেলটি চালিয়ে কুষ্টিয়া অভিমূখে যাচ্ছিলো। ঘটনাস্থলে পৌছালে পিছন দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনা স্থলেই তার মৃত্যু ঘটে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: