রংপুরে জিএম কাদেরের কুশপুত্তলিকা দাহ, ধাওয়া পাল্টা ধাওয়া

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১২:২৩ এএম

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গাকে দলীয় সব পদ পদবী থেকে অব্যাহতি দেওয়ার ঘটনায় দলটির চেয়ারম্যান জিএম কাদেরের কুশপুতুল দাহ করা হয়েছে রংপুরে। বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত দশটার দিকে রংপুর নগরীর জাহাজ কোম্পানি মোড়ে কুশপুতুল জিএম কাদেরের কুশপুতুল দাহ করেন রাঙ্গা সমর্থকরা। এসময় জিএম কাদেরের সমর্থকরা প্রতিহত করতে গেলে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টার ঘটনা ঘটে। পরে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এর আগে রাঙ্গা সমথকরা জেলা মোটর মালিক সমিতির কার্যালয় থেকে প্রতিবাদ মিছিল বের করে। এসময় জিএম কাদের কুশপুত্তলিকা নিয়ে মিছিল করতে করতে জোহাজকোম্পানী মোড়ে যায়। জাহাজকোম্পানী মোড়ে জিএম কাদেরের কুশপুত্তলিকা দাহ করে। এ খবর ছরিয়ে পরলে জিএম কাদের সমথকরা রাঙ্গার সমথকদের ধাওয়া করে। সোনালী ব্যাংকের সামনে দুই গ্রেুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় পুলিশ দুই গ্রুপকে ছত্রভঙ্গ করে দেয়।

এ ঘটনার পর দু্গ্রুপ নগরীর বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল করতে থাকে। এই মুহুর্তে নগরীতে চরম উত্তেজনা বিরাজ করছে। এদিকে বিশৃঙ্খলা ঠেকাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: