‘স্বপ্ন’ এখন কুড়িগ্রামের নাগেশ্বরীতে

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৫ পিএম

দেশের বৃহত্তম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এখন কুড়িগ্রামের নাগেশ্বরীতে। আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় নতুন এই আউটলেটের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নাগেশ্বরী উপজেলার আমির জনাব মো. তৈয়বুর রহমান, রংপুর জোনের জোনাল ম্যানেজার অব অপারেশন জনাব মো. শাহ নেওয়াজ মজুমদার রনি, আউলেট ম্যানেজার মো. নিয়াজ মাহমুদ, এক্সিকিউটিভ ফ্রাঞ্চাইজি এক্সপ্যানশন মো. রবিউল ইসলামসহ অনেকে।

এটি স্বপ্নের ২৪৩ তম আউটলেট। স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, ‘স্বপ্ন’ এখন দেশের ৪২টি জেলায়। কুড়িগ্রামের নাগেশ্বরীতে আমাদের সেবার পরিসর আরও বিস্তৃত হবে। আশা করছি, স্বাস্থ্যসম্মত ও নিরাপদ পরিবেশে গ্রাহকরা স্বপ্নের এ আউটলেটে নিয়মিত বাজার করবেন। স্বপ্নের অপারেশন্স ডিরেক্টর আবু নাছের জানান, নতুন এ আউটলেটে থাকছে মাসব্যাপী নানা অফার ও হোম ডেলিভারি সেবা।

নতুন এই আউটলেটের ঠিকানা: স্বপ্ন নাগেশ্বরী আউটলেট, সিরাজ শপিং মল, কলেজ মোড়, নাগেশ্বরী, কুড়িগ্রাম। নতুন এই আউটলেট থেকে হোম ডেলিভারির জন্য যোগাযোগ করতে হবে ০১৩১৩-০৫৫১৬২ এই নম্বরে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: