বাদ পড়ে ফেসবুকে নিজের কীর্তি তুলে ধরলেন মেহেদী, এরপর গেলেন ওমরায়

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ১০:২৮ এএম

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলে জায়গা হয়নি স্পিন বোলিং অলরাউন্ডার শেখ মেহেদীর। ১৫ জনের স্কোয়াডে জায়গা না মিললেও স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে থাকবেন বিশ্বকাপ সফরে। দল থেকে কারো ছিটকে পড়াতেই মিলতে পারে ডাক।

বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়ায় অনেকে প্রতিক্রিয়া দেখালেও মেহেদী তেমন প্রতিক্রিয়া দেখাননি। নিজের বাদ পড়ার দিনে দুটি কীর্তির কথা ছবিসহ নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজে পোস্ট করেছেন এই ক্রিকেটার। তিনি লিখেছেন, সবকিছুর জন্যই আলহামদুলিল্লাহ। ইনশাআল্লাহ, আমি খুব দ্রুতই আরও শক্তিশালী হয়ে ফিরে আসবো। আমাকে আপনাদের দোয়ায় সামিল করবেন।

মেহেদীর শেয়ার করা ওই পোস্টে দেখা গেছে, ২০২১ সালের জুলাই থেকে এ পর্যন্ত টি-টোয়েন্টি ক্রিকেটে সবচেয়ে কম ইকনোমি রেটে রান দেয়া স্পিনার হচ্ছেন তিনি। তার পেছনে রয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব, অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পার মত বোলার। এমনকি টি-টোয়েন্টিতে বাংলাদেশের সেরা বোলার এখন তিনি। নতুন প্রকাশিত র‍্যাংকিংয়ে দেখা যাচ্ছে মেহেদীর অবস্থান ১৫ নম্বরে। যেখানে সাকিব রয়েছেন ১৯ নম্বরে।

এদিকে বিশ্বকাপ দলে রিজার্ভ স্কোয়াডে থাকা এই অলরাউন্ডার পবিত্র ওমরাহ হজ পালনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন। বৃহস্পতিবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সন্ধ্যা ৬টা ৫০ মিনিটের ফ্লাইটে সৌদি আরবের উদ্দেশে দেশত্যাগ করেন মেহেদী। ওমরাহ পালনের বিষয়টি নিশ্চিত করেছেন এই অলরাউন্ডার নিজেই। তিনি বলেন, পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে যাচ্ছি। আমার জন্য দোয়া করবেন। সবকিছু ঠিক থাকলে ২২ তারিখ দেশে ফিরব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: