পাথরঘাটায় খাল থেকে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ১২:০৫ পিএম

বরগুনার পাথরঘাটায় খাল থেকে ভাসমান অবস্থায় ছগির হোসেন (৩৪) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের বাশতলা এলাকার স্টিল ব্রিজের পশ্চিম পাশ থেকে থানা পুলিশ লাশ উদ্ধার করেন। এর আগে সকাল সাড়ে ৭ টার দিকে স্থানীয় ইয়াসিন মিয়া মাছ শিকার করার সময় লাশ ভাসতে দেখেন। ছগির হোসেন একই এলাকার মো. খোরশেদ খলিফার দ্বিতীয় ছেলে।

ছগির হোসেনের ভাই জলিল খলিফা জানান, গতকাল বিকেলে তার ভাই বাশতলা বাজারে আসেন। এর পর তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। সকালে খবর আসে খালে একটি লাশ ভাসতে দেখছেন কিছু লোক। সেখানে গিয়ে আমার ভাইকে দেখতে পাই। তিনি আরো জানান, আমার বাড়ির পাশের জাকারিয়া ফরাজির বাবার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল, কিছু দিন আগেও দা নিয়ে হত্যা করা কথা বলেন। আমার ধরনা তারাই এই কাজ করেছেন।

এ বিষয়ে অভিযুক্ত জাকারিয়া জানান, ছগির হোসেন খুব ভাল মানুষ ছিলেন। তারা যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা। তাদের সাথে জমিজমা নিয়ে বিরোধ থাকায় তারা এ অভিযোগ করেছেন।

পাথরঘাটা থানা উপ পরিদর্শক (এসআই) মো. আব্দুল জলিল জানান, ঘটনা শোনার পরেই ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: