নদীর পানিতে খেলতে গিয়ে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৭ পিএম

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ডাহুক নদীর পানিতে খেলতে নেমে পানিতে ডুবে মাহাবুব (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার শালবাহান ইউনিয়নের লোহাকাচী এলাকার ডাহুক নদীতে এ ঘটনা ঘটে। নিহত শিশু মাহাবুব উপজেলার তিরনইহাট ইউনিয়নের পিঠা খাওয়া গ্রামের আইনুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সম্প্রতি নানা বাড়ি বেড়াতে যায় মাহাবুব। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নানা বাড়ি এলাকার বন্ধুদের সঙ্গে নদীতে গোসল করতে নামে সে। একপর্যায়ে নদীর গভীর পানিতে তলিয়ে যায় সে। এসময় তার সঙ্গে গোসল করতে নামা অন্য বন্ধুরা বিষয়টি বুঝতে পেরে চিৎকার করলে আশপাশে থাকা লোকজন ছুটে আসে। পরে তারা নদীতে নেমে খোঁজাখুঁজি করে ডুবন্ত অবস্থায় মাহাবুবকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী ডাহুক নদীর পানিতে ডুবে শিশু মাহাবুব নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় তেঁতুলিয়া মডেল থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: