ফতুল্লার দুর্ধর্ষ সন্ত্রাসী শাহাদাত ও ইমন গ্রেফতার

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ১০:০৯ পিএম

ফতুল্লার মুসলিমনগর থেকে দুর্ধর্ষ সন্ত্রাসী একাধিক মামলার আসামী শাহাদাত (২৭) ও ইমন (২৭) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ভোর রাতে তাদের কে ফতুল্লার মুসলিমনগর থেকে গ্রেফতার করা হয়।বগ্রেফতার শাহাদাৎ ফতুল্লা মডেল থানার মুসলিমনগর এতিমখানার মোক্তারের পুত্র ও ইমন একই এলাকার দ্বিন ইসলামের পুত্র।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিয়াজুল হকের নেতৃত্বে থানা পুলিশের একটি দল শুক্রবার ভোর রাত চারটার দিকে মুসলিমনগর এতিমখানা এলাকায় অভিযান চালিয়ে দূর্ধর্ষ সন্ত্রাসী বহু সংখ্যক মামলার আসামী শাহাদাত ও ইমন কে গ্রেফতার করে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একাধিক মামলা সহ বহু সংখ্যক অভিযোগ ও সাধারন ডায়েরী রয়েছে বলে জানায় পুলিশ।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, ফতুল্লা থানায় দায়ের করা দ্রুত বিচার আইনের মামলার এজাহার নামীয় পলাতক আসামী। শুক্রবার ভোর রাতের দিকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: