জয়পুরহাটে অপরাধ দমন অভিযান, গ্রেফতার ৩

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৯ এএম

জয়পুরহাট ও পাঁচবিবি থানা পুলিশের সদস্যরা পৃথক অপরাধ দমন অভিযান চালিয়ে শুক্রবার রাতে চোলাই মালামাল ও মাদকদ্রব্য উদ্ধারসহ এ ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে। জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, চোরাই মালামালসহ গ্রেফতার কৃত ব্যক্তি হচ্ছেন জাকির হোসেন (২০) ও সাগর হোসেন (২০)।

তাদেরকে উত্তরজয়পুর এলাকা থেকে পানির পাম্পসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। আগের দিন সদর উপজেলার দোগাছী ইউপি’র উত্তরজয়পুর আলিম আকন্দের বাড়ি থেকে পানির পাম্পটি চুরি করা হয় বলে জানায় পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য মতে তাদের নিকট থাকা অন্যান্য চুরির মালামাল উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানায় পুলিশ।

অপরদিকে, পাঁচবিবি থানা পুলিশের উপপরিদর্শক নূর আমিন জানান, শুক্রবার রাত সাড়ে ১১ টায় ৪৮ বোতল নেশা জাতীয় বিভিন্ন ধরনের দ্রব্যসহ ফরহাদ হোসেন (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সে পাঁচবিবি উপজেলার দৈবকনন্দনপুর গ্রামের নূর ইসলামের ছেলে। পাঁচবিবি তিনমাথা মোড় এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে গোপনে এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। এ সময় ৪৮ বোতল নেশা জাতীয় বিভিন্ন ধরনের দ্রব্যসহ ফরহাদ হোসেন (২৮) নামে ওই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ।

মাদক দ্রব্য গুলোর মধ্যে রয়েছে ৭ বোতল ফেন্সিডিল, ৩৭ বোতল ফেয়ারডিল (ঋঅওজউণখ) নামক এক ধরনের মাদক দ্রব্য ও ৪ বোতল ভারতীয় এমকেডিল (গক উণখ) নামক এক প্রকার মাদক দ্রব্য বলে জানান, পাঁচবিবি থানা পুলিশের উপপরিদর্শক নূর আমিন। অভিযানের সময় পুলিশ মাদক বহনকরা গ্ল্যামার হিরো (এখঅগঙটজ ঐঊজঙ) ১২৫ সিসি একটি মোটর সাইকেল জব্দ করেছে। অপরাধ দমন অভিযান নিয়ে জয়পুরহাট ও পাঁচবিবি থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানান, পুলিশ সুপার নূরে আলম। মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি নিয়ে কাজ করছে জেলা পুলিশের সদস্যরা বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: