সরকারের ইভিএমে ভোটের প্রস্তুতি, ভয়ঙ্কর অশনিসংকেত: ড. কামাল

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৭ পিএম

গণফরমের সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, দেশের নির্বাচনি ব্যবস্থা আজ ধ্বংসপ্রাপ্ত ও প্রশ্নবিদ্ধ। অধিকাংশ দলের আপত্তি সত্ত্বেও ইসি ১৫০ আসনে ইভিএমে ভোটের প্রস্তুতি নিচ্ছে, তা এক ভয়ঙ্কর অশনিসংকেত। আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে কথা বলেন তিনি।

কামাল হোসেন বলেন, বর্তমানে দেশে রাজনৈতিক সংকটে নিমজ্জিত। গণতন্ত্র আজ নির্বাসিত, স্বৈরাচারী সরকারের গণবিরোধী কর্মকাণ্ডের কারণে দেশে চরম অরাজক পরিস্থিতি বিরাজ করছে। তিনি আরও বলেন, বাংলাদেশের অর্থনৈতির আজ চরম দুরবস্থা। আইনশৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে। শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পালনও অসম্ভব হয়ে পড়েছে।

দেশকে বাঁচানোর সব চেয়ে সুযোগ সুযোগ হচ্ছে একটি সত্যিকারের স্বাধীন ও নিরপেক্ষ নির্বাচন উল্লেখ করে গণফরম সভাপতি বলেন, যারা রাষ্ট্রের দায়িত্বে আছেন তারা দায়িত্ব পালনে ব্যর্থ হচ্ছেন। দেশের টাকা দুর্নীতি হয়ে পাচার হচ্ছে। সরকারের একটি অঙ্গ রোগে আক্রান্ত হয়েছে। সবাই মিলে এই রাষ্ট্রকে বাচাতে হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: