বাবার নাম ‘জাল’ করেছেন সাকিব!

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৩ এএম

বিতর্ক যেনো পিছনই ছাড়ছে না দেশের ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসানের। একের পর এক বিতর্কে নাম উঠে আসছে দেশসেরা অলরাউন্ডারের। শেয়ার বাজার কারসাজিতে তার নাম উঠে আসার পর এবার  শেয়ার ব্যবসার প্রতিষ্ঠান মোনার্ক হোল্ডিংস এর অফিসিয়াল কাগজপত্রে তার বাবার নাম সঠিক দেননি বলে জানা গেছে।

নিজের ব্রোকারেজ ফার্ম ‘মোনার্ক হোল্ডিংস লিমিটেড’-এর পক্ষে শেয়ার মার্কেটে লাইসেন্স পেতে জালিয়াতির আশ্রয় নিয়েছেন তিনি। তাতে সবাইকে অবাক করে দিয়ে, শেয়ারবাজারে ব্যবসা করার জন্য মোনার্ক হোল্ডিংসের অফিসিয়াল নথিতে তার বাবার নাম ‘জাল’ করেছেন দেশের ক্রিকেটার সবচেয়ে বড় তারকা।

বাংলাদেশের জাতীয় দৈনিক ডেইলি সানের খবর বলছে, তাদের কাছে মোনার্ক হোল্ডিংসের একটি নথি এসেছে যেখানে সাকিব খন্দকার মাশরুর রেজার পরিবর্তে তার বাবার নাম কাজী আবদুল লতিফ বলে উল্লেখ করেছেন।

এদিকে এ ঘটনার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিবকে ঘিরে শুরু হয়েছে ফের আলোচনা। এ বিষয়ে সাকিবের সঙ্গে যোগাযোগ করা হলে ওই জাতীয় দৈনিককে তিনি বলেছেন, তিনি তার বাবার নাম সংশোধন করবেন। ‘কোন ভুল হলে কোম্পানি তা সংশোধন করবে,’ বলেন সাকিব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: