নেত্রকোনায় আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তাদের পুরস্কৃত

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৯ পিএম

নেত্রকোনায় মাসিক অপরাধ সভায় আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে বিশেষ অবদানের জন্য বিভিন্ন পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) নেত্রকোণা জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আগস্ট মাসের মাসিক অপরাধ সভায় এই পুরস্কার দেওয়া হয়। নেত্রকোণা জেলা পুলিশ সুপার মোঃ ফ‌য়েজ আহ‌মেদ এর সভাপতিত্বে অপরাধ সভায় জেলার সার্বিক আইন-শৃংঙ্খলা বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা শেষে আগস্ট মাসের কৃতিত্বপূর্ণ কাজের জন্য কর্মকর্তাদের পুরুস্কৃত করা হয়।

এসময় দুর্গাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমীন নেলীকে শ্রেষ্ঠ সার্কেল অফিসার, নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ, আটপাড়া থানার এসআই(নিঃ) মোঃ শামছুল হককে শ্রেষ্ঠ এসআই, জেলা গোয়েন্দা শাখার এসআই (নিঃ) মোঃ তাহের উদ্দিনকে শ্রেষ্ঠ ডিবি অফিসার, সদর ট্রাফিকের সার্জেন্ট/লমোঃ মমিনুল ইসলামকে শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার, কলমাকান্দা থানার এএসআই (নিঃ) মামুন ইবনে হেলালকে শ্রেষ্ঠ এএসআই হিসেবে পুরুস্কৃত করা হয়েছে।

এছাড়াও জেলায় আগস্ট, ২০২২-এ বি‌শেষ অভিযানে দক্ষতার সাথে অবদান রাখায় ডিবি (পশ্চিম) এর অফিসার ইনচার্জ আবুল কালাম পিপিএম এবং জেলা গোয়েন্দা শাখা এসআই শফিউল আলমকে অভিযান পরিচালনাকারী টিম ও টিম দুর্গাপুর থানা এস, আই দেবাশীষ চন্দ্র দত্ত এবং টিম মদন থানা এএসআই আবুল হোসেন আইসিটি শাখাকেও এই সম্মাননা দেওয়া হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: