১৮ বছরের নিচের শিশুরাও মাদকাসক্ত হচ্ছে তা খুবেই খারাপ: এএসপি সুমন

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৩ পিএম

নিজে সন্তানদের ও আগামী প্রজন্মের ভবিষ্যৎ এবং দেশের উন্নয়নের স্বার্থে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কঠোর ভাবে প্রতিরোধ করতে হবে। ১৮ বছরের নিচের শিশুরাও মাদকাসক্ত হচ্ছে তা খুবেই খারাপ, সবাইকে ঐক্য বদ্ধ ভাবে মাদক নিমূলে কাজ করার আহবান জানান সুনামগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সুমন মিয়া। তিনি আজ বুধবার দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত ওপেন হাউজ ডের বক্তব্য তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, কাউকে ছাড় দেয়া হবে না। মাদক ব্যবসায়ী ও যুব সমাজ ধংশের সাথে যারা লিপ্ত তারা যত ক্ষমতাশালী হউক তাদের আইনের আওতায় আনা হবে তার জন্য সবার সহযোগিতা করতে হবে তথ্য দিবেন তথ্য দাতাদের নাম গোপন রাখা হবে।

আমাদের পুলিশের কোন সদস্য যদি মাদকের সাথে জড়িত থাকে আর আপনাদের কাছে তথ্য ও প্রমান থাকে তাহলে জানান আমরা কঠোর পদক্ষেপ গ্রহণ করব তার বিরুদ্ধে। আর আমাদের পুলিশ বাহিনীকে ও আমাদের দুটি হাতেকে কাজ করার জন্য সব সময় পাশে থাকবেন তাহলেই আমরাও মাদকসহ সকল অনিয়ম প্রতিরোধ করতে পারব।

তাহিরপুর থানা ওসি সৈয়দ ইফতেখার হোসেনের সভাপতিত্বে ও এসআই নাজমুল ইসলাম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির,অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সুমন মিয়া,উপজেলা আওয়ামী লীগে সভা সভাপতি আবুল হোসেন খান, তাহিরপুর উপজেলা প্রেসক্লাবে সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ,তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন, দক্ষিণ বড়দল চেয়ারম্যান হাজী ইউনুছ আলী, উপজেলা প্রেসক্লাবে সহসভাপতি কামাল হোসেন রাফি,যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া,সাংবাদিক আবুল কাশেম কামাল,সদর ইউপি সদস্য জয় রায়, আইরিন আক্তার, রেবা বেগম, প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: