ফুটবলারদের ব্যাগের তালা ভাঙা, লাখ টাকা চুরি

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৯ এএম

সদ্যই নেপাল থেকে সাফ চ্যাম্পিয়ন হয়ে ফেরা বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের কয়েকজন ফুটবলারের ব্যাগ থেকে চুরির ঘটনা ঘটেছে। গতকাল বিমানবন্দরে তাঁদের অনেকের লাগেজ থেকে টাকাসহ মূল্যবান জিনিসপত্র চুরি হয়েছে বলে জানা গেছে।

নারী দলের ফুটবলারদের মধ্যে সবচেয়ে বড় ক্ষতি হয়েছে কৃষ্ণা রানী সরকার, সানজিদা আক্তার ও শামসুন্নাহার সিনিয়রের। ফাইনালে ২ গোল করা কৃষ্ণা ও সানজিদার একসঙ্গে প্রায় দেড় লাখ টাকা চুরি হয়েছে। আর শামসুন্নাহারের চুরি হয়েছে প্রায় ৪২ হাজার টাকা। এ ছাড়া আরও অনেকের ব্যাগ ও লাগেজ থেকে কিছু মূল্যবান জিনিস চুরি হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ দলের ফুটবলার তহুরা খাতুন।

তহুরা বলেছেন, ‘কৃষ্ণা ও সানজিদার একসঙ্গে প্রায় ৯৫ হাজার টাকা ছিল। এ ছাড়া কৃষ্ণার ব্যক্তিগত ৫০ হাজার টাকাও চুরি হয়েছে। আর শামসুন্নাহার সিনিয়রের ৪২ হাজার টাকা চুরি হয়েছে। আর অন্যান্যদের ব্যাগ ও লাগেজের চেইনগুলো নষ্ট করে দিয়েছে।’

টাকা চুরির বিষয়ে শামসুন্নাহার বলেছেন, ‘আমার লাগেজ থেকে ৪২ হাজার টাকা চুরি হয়েছে। এটা অবাক করার মতো এক ঘটনা। এর আগে এমনটি কখনো ঘটেনি।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: