ভাঙ্গায় পদ্মা সেতু রেল লিংক প্রকল্পের মালামাল চুরি, আটক ৬

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ০৫:০২ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় পদ্মা সেতু লিংক রেল প্রকল্পের রেল সাপোর্টং ক্লিপ চুরির ঘটনায় চোরাই মালামালসহ ৬ জন কে আটক করেছে বলে এক প্রসে বিফিংয়ে জানিয়েছে ভাঙ্গা থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২ টার সময় ভাঙ্গা থানা পুলিশ এক প্রসে বিফিং করে এসব তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সুত্রে জানা যায়, পদ্ম সেতু রেল লিংক প্রকল্পের ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়নের সলিলদা নামক স্থান থেকে নির্মাণাধীন রেললাইন থেকে ৬৪ টি রেল সাপোটিং ক্লিপ ও ৮ টি ফিসপ্লেট চুরি হয়। পরবর্তীতে সিআরইসি প্রকল্পের সেফটি ইনচার্জ মো. সাগর আলী বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরবর্তীতে পুলিশ অভিযান পরিচালনা করে কাউলিবেড়া ইউনিয়নের মোটরা এলাকার এনায়েত শেখের ভাঙ্গারীর দোকান থেকে চুরি যাওয়া মালামাল জব্দ করে। চোরাই মালামাল কেনার অপরাধে এনায়েত শেখ (৩৫) আব্দুর রহমান ওরফে রকমত মাতুব্বর (৫০) কে গ্রেফতার করে গ্রেফতার করেন। তাদের দেওয়া তথ্য মতে সংঘবদ্ধ চোর চক্রের অপর চার সদস্য গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, ১ মো. তানজিম মোল্লা ১৯), মো. রাসেল মোল্লা (২০), মো. মামুন শেখ, মো. ইমন মোল্লা (১৫)।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃজিয়ারুলইসলাম বলেন, আমরা অভিযোগে ভিত্তিতে অভিযান পরিচালনা করে চুরি যাওয়া মালামাল সহ সংঘবদ্ধ চোর চক্র গ্রেফতার করতে সক্ষম হই। আটককৃতদের আদালতে সোপর্দ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: