মানববন্ধনের সংবাদ প্রকাশের পর খেলার মাঠ পরিদর্শনে ইউএনও

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫০ পিএম

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে: খেলার মাঠ রক্ষার দাবিতে গত বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার প্রধান খেলার মাঠ শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠ রক্ষার দাবিতে স্থানীয়দের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে খেলোয়াড়সহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেন। মানববন্ধনের খবরটি কয়েকটি জাতীয় দৈনিকে প্রকাশীত হয়।প্রকাশীত খরবটি নজরে আসে কসবা- আখাউড়ার সাংসদ ও আইনমন্ত্রী আনিসুল হক এমপির। এর প্রেক্ষিতে শুক্রবার(২৩ সেপ্টেম্বর) সকালে স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হকের নির্দেশে আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অংগ্যজাই মারমা।

মাঠ পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা জানান মন্ত্রী মহোদয়ের নির্দেশে আমি কলেজর মাঠ পরিদর্শনে এসেছি। জায়গাটি যেহেতু কলেজের নিজস্ব সম্পত্তি আমি কলেজ কতৃপক্ষকে নির্দেশ দিয়েছি তারা তাদের জমিটি পরিমাপ করে আমাদের জানালে আমরা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও উপজেলা প্রকৌশলীকে দিয়ে একটি প্রজেক্ট তৈরি করে মন্ত্রী মহোদয়কে পাঠাবো মন্ত্রী মহোদয় সে অনুযায়ী মাঠের সংস্কার কাজের ব্যবস্থা করবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: