ঘাতক ট্রাক কেড়ে নিল মা-ছেলের প্রাণ

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৫ পিএম

কক্সবাজারের টেকনাফে মিনি ট্রাকের চাপায় মা ও শিশু সন্তান নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১টায় কক্সবাজার-টেকনাফ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়ার আবুল কালামের স্ত্রী ফাতেমা আক্তার (১৯) এবং তার দুই মাস বয়সী ছেলে মো. আসওয়াত। তবে আহতদের নাম ও পরিচয় পাওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. মনিরুল ইসলাম ভূঁইয়া।

স্থানীয়দের বরাতে মনিরুল ইসলাম বলেন, শুক্রবার দুপুরে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকায় কক্সবাজারমুখী যাত্রীবাহী একটি অটোরিকশাকে একই দিক থেকে আসা মিনিট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গেলে পাঁচজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পালংখালী রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক এক নারী ও তার শিশু সন্তানকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, দুর্ঘটনাকবলিত মিনি ট্রাকটির চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

হাইওয়ে পুলিশের এ পরিদর্শক জানান, নিহতদের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরির পর হাসপাতালে রয়েছে। স্বজনদের সঙ্গে আলাপের পর মরদেহ হস্তান্তরের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: