শিবপুরে চাঁদাবাজির সময় ৫ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪১ পিএম

নরসিংদীর শিবপুরে পরিবহনে চাঁদাবাজির সময় চাঁদাবাজ চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলো, শিবপুর উপজেলার পূর্বের গাঁও গ্রামের তারা মিয়ার ছেলে শাহেদ শেখ (৩০), চক্রদা গ্রামের খোরশেদ আলমের ছেলে শাহাদাত হোসেন রানা (২৬), পূর্বপাড়ার রেনু মিয়ার ছেলে রাজিব মিয়া (২০), নগর বাসস্ট্যান্ডের আবদুল করিমের ছেলে রানা ভূইয়া (৩০) ও সাতাপাড়ার মৃত জালাল ভূইয়ার ছেলে সানি ভূইয়া (২০)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় দীর্ঘদিন যাবত একটি চাঁদাবাজ চক্র শিবপুর থানার শিবপুর-মনোহরদী হাইওয়েতে গনপরিবহন হতে শুরু করে প্রায় সকল ধরনের দুরপাল্লার যানবাহনে বিভিন্ন ভয়ভীতি ও আতংক সৃষ্টি করে আসছে।

তারা বিভিন্ন যানবাহন থেকে ভুয়া রশিদ দিয়ে এই পর্যন্ত বিপুল পরিমান অর্থ সংগ্রহ করে আসছে। সাধারন জনগনের নিকট হতে বিভিন্ন সময়ে প্রাপ্ত মৌখিক অভিযোগ এর ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি নরসিংদী এর একটি গোয়েন্দা দল শিবপুর এর গুরুত্বপূর্ণ সড়কের সংযোগ কেন্দ্রগুলিতে গোয়েন্দা কার্যক্রম শুরু করে। অতঃপর সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে শিবপুর বাসস্ট্যান্ড সংলগ্ন শিবপুর টু মনোহরদীগামী রোডে সোহাগের একচালা দোকান ঘরের পাশে পাকা রাস্তার উপর হতে চাঁদা আদায়ের সময় ৫ জন চাঁদাবাজকে হাতেনাতে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের নগদ ১২ হাজার ৯৮০ টাকা, চাঁদা আদায়ের রশিদ বই, ৫টি মোবাইল ও ৮টি সীমকার্ড উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শিবপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: