ফরিদপুরের ভাঙ্গায় ভুল চিকিৎাসার রোগীর মৃত্যু অভিযোগ

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ০২:০৯ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, পার্শবর্তী নগরকান্দা উপজেলার চরযোশর্দী ইউনিয়নের ত্রিবাগদী গ্রামের রুহুল আমিন মাতুব্বর (৩০) গতকাল ভাঙ্গায় দেশ জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নাকের পলিপাস অপারেশন করতে ভর্তি হন। পরবর্তীতে আজ ভোরে রোগীর স্বজনদের উন্নত চিকিৎসার নেওয়ার জন্য বলেন কিন্তু আগেই রোগীর মৃত্যু হয়ে গেছে বলে স্বজনদের দাবি।

এই বিষয়ে রোগীর ভাই আল আমিন মাতুব্বর বলেন, গতকালা আমার ভাই দেশ জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি হয় আজ তার লাশ পেলাম। আমাদের হাসপাতালে খবর দেয় রোগীকে ফরিদপুর নেওয়ার জন্য কিন্তু আগেই সে মারা যায়। আমাদের লাশ বাইরে রেখেই হাসপাতাল বন্ধ করে হাসপাতালের লোকজন চলে যায়।

এই বিষয়ে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মোহসিন উদ্দিন ফকির বলেন, আমি শুনেছি তবে এখন পর্যন্ত কোন অভিযোগ পাই নি। অভিযোগ পেলে সিভিল সার্জন এর সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিষয়ে রোগীর ভাই বোন জামাই বলেন, গতকাল ১২ টার সময় আমরা ভর্তি হয় নাকের পলিপাস অপারেশন করতে। এর পর সন্ধ্যায় সাড়ে ৭ টার সময় অপারেশন করার কথা থাকলেও রাত ১১ টার সময় অপারেশন করার জন্য নেওয়া হয় রাত সাড়ে ১২টার দিকে অপারেশন থিয়েটার থেকে বের করে দেয়া হয়। অপারেশন শেষে আমাকে (রোগী) বলছে ভাইয়া আমার মাথার মধ্যে যন্ত্রণা করছে। এর পরে রোগী আজ ভোর ৫ টার দিকে মারা যায়।

এই বিষয়ে ভাঙা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম বলেন, আমরা সকাল বেলা জরুরি সেবা ৯৯৯ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসি। এখন পর্যন্ত কোন অভিযোগ পাই নি অভিযোগ পেলে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: