গিটার বাজিয়ে রাত ১২টায় ম্যাসেজ পাঠিয়েছি: মিথিলা

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৮ পিএম

শুক্রবার আরও একটা বসন্ত পার করে ফেললেন ওপার বাংলার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। ২৩শে সেপ্টেম্বর ‘বাইশে শ্রাবণ’ পরিচালকের ৪৫তম জন্মদিন। তবে এই বছর জন্মদিনটা পরিবারের থেকেই দূরেই কাটছে সৃজিতের। গোটা টলিপাড়া এদিন প্রিয় পরিচালককে শুভেচ্ছা জানাতে ব্যস্ত। অন্য়দিকে ‘মুখুজ্জেবাবুর গিন্নি’ মানে অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলা মেয়েকে নিয়ে একাই সেলিব্রেট করছেন এই বিশেষ দিন।

জানা গেছে, প্রায় দুই মাস ধরেই কলকাতার বাইরে আছেন সৃজিত। শিলংয়ে সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। মিথিলা গণমাধ্যমকে জানান, ‘সৃজিত মুম্বাইয়ে থাকলে কিছু পরিকল্পনা করতে পারতাম। কিন্তু শিলংয়ে কোথায় ঘুরে ঘুরে শুটিং করছে কিছুই জানি না। উপহারও পাঠাতে পারিনি।’

তিনি আরও জানান, ‘সৃজিতের জন্মদিন উপলক্ষে গিটার বাজিয়ে রাত ১২টায় মেসেজ পাঠিয়েছি। আয়রা ওর আব্বুর জন্য একটা কার্ড বানিয়েছে। তবে বাড়িতে মাংস রান্না হয়েছে। ও (সৃজিত) দূরে থাকলেও আমরাই খাওয়াদাওয়া করেছি।’

পরিচালক ব্যস্ত, তবে কম ব্যস্ত নন মিথিলাও। বাংলাদেশের ছবির পাশাপাশি কলকাতার ছবি তার সাথে অফিসের কাজের সূত্রে একাধিকবার দৌড়াতে হচ্ছে আফ্রিকাতেও। আর এই সবকিছুর পাশাপাশি চলছে মেয়ে আয়রার স্কুলও। আপাতত কাজের মধ্যে দিয়েই উদযাপন হল পরিচালকের জন্মদিন। এখন না হলেও পরে সময়মতো এই দিনটি পালন করবেন তারা। তার ঝলক যে সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলবে, সেকথা বলার অপেক্ষা রাখছে না।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: