হাতীবান্ধা সীমান্তে পরিত্যক্ত অবস্থায় সাউন্ড গ্রেনেড উদ্ধার

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৭ পিএম

লালমনিরহাটের হাতীবান্ধায় ভারতীয় সীমান্ত থেকে একটি পরিত্যক্ত সাউন্ড গ্রেনেড উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম সত্যতা নিশ্চিত করে বলেন, সাউন্ড গ্রেনেডটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এটি নিস্ক্রিয় করতে বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়েছে।

এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের বনচৌকি সীমান্তের মেইন পিলার ৯০৮ এর ৫ নম্বর সাব-পিলার এলাকার বাংলাদেশের অভ্যন্তরে কৃষক আব্দুল গফুরের বাদাম খেত থেকে গ্রেনেডটি উদ্ধার করা হয়।

শুক্রবার রাতে প্রেস বিজ্ঞপ্তিতে জেলা পুলিশ জানায়, স্থানীয় বাদাম ক্ষেতে কাজ করতে গিয়ে কাদাযুক্ত সাদা রঙের একটি জার্কিন সদৃশ বস্তু দেখতে পায়। এসময় আতঙ্ক বিরাজ করে। পরে থানা পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) খবর দিলে তারা এসে সাউন্ড গ্রেনেডটি উদ্ধার করে হাতীবান্ধা থানায় নিয়ে আসেন।

এ ঘটনায় হাতীবান্ধা থানায় একটি জিডি করা হয়েছে।লালমনিরহাট পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, সাউন্ড গ্রেনেডটি পরিত্যক্ত বলে ধারণা করা হচ্ছে। গ্রেনেডটি নিস্ক্রিয়ের জন্য টিম কে খবর দেওয়া হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: