‘অপ্রচার রুখতে সাংবাদিকদের সহোযোগিতা করতে হবে'

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৩ পিএম

পদ্মা, মেঘনা, যমুনা যতদিন থাকবে সাংবাদিকদের সাথেও তথ্য মন্ত্রণালয়ের সম্পর্ক ততদিন থাকবে। শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তথ্য ও সম্প্রসারণ মন্ত্রণালয়ের গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মো. জসিম উদ্দিন এ মন্তব্য করেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে এ সময় তিনি আরও বলেন, আলোচনা সমালোচনার মধ্যে হলেও উন্নয়নের দিকে লক্ষ্য থাকবে সবার। এলাকার উন্নয়ন ও দেশের উন্নয়নে যে কাজগুলো হচ্ছে তা গুজব হিসেবে না ছাড়াতে আপনাদের সহযোগিতা কামনা করছি। অপ্রচার-গুজব রুখতে সাংবাদিকদের সহোযোগিতা করতে হবে।

এসময় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, পটুয়াখালীর তথ্য উপ-পরিচালক অনিমেষ কান্তি হাওলাদার, গণযোগাযোগ অধিদপ্তরের রক্ষণাবেক্ষণ প্রকৌশলী মোহাম্মদ আজিম উদ্দীন, বরগুনা জেলা তথ্য কর্মকর্তা সেলিম মাহমুদ প্রমুখ।

বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহেল হাফিজের সঞ্চালনায় বরগুনা প্রেসক্লাবের সদস্য, সহযোগী সদস্যরা সহ বরগুনায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: