গাইবান্ধা জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৭ পিএম

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শেষে এ কমিটি ঘোষণা করা হয়। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন বিকেলে গাইবান্ধা জেলা কমিটির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

এ সময় সভাপতি পদে আবু বকর সিদ্দিক ও সাধারণ সম্পাদক পদে সাবেক ইউপি মোজাম্মেল হক মণ্ডলের নাম ঘোষণা করা হয়। এর আগে আবু বকর সিদ্দিক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মোজাম্মেল হক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এ সময় কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন। পরে কমিটির অন্য সদস্যদের নাম ঘোষণা করা হবে বলে জানানো হয়।

গাইবান্ধা জেলা কেন্দ্রীয় স্টেডিয়াম(শাহ আ: হামিদ স্টেডিয়াম) মাঠে জেলা আওয়ামী লীগের অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি সৈয়দ-শামস-উল-আলম হিরু। সম্মেলনে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাসান মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, গাইবান্ধা-৪ আসনের সংসদ সদস্য মনোয়ার হোসেন চৌধুরী, গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি।

দীর্ঘ সাড়ে ছয় বছর পর আজ গাইবান্ধা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২০১৬ সালের ১২ মার্চ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের পর আজ কাউন্সিল অনুষ্ঠিত হয়। সম্মেলনে গাইবান্ধা জেলার ৩৮৪ জন কাউন্সিলর অংশ নেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: