আঞ্জুমান মফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখাকে অ্যাম্বুলেন্সের হস্তান্তর

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৩ পিএম

আঞ্জুমান মফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখা-কে অ্যাম্বুলেন্সের চাবি আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করলেন বাংলাদেশের সাবমেরিন ক্যাবল কোম্পানি লিঃ কতৃর্ক।শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় যমুনা ব্যয়ামাগার হল রুমে চেয়ারম্যান আঞ্জুমান মফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি এস.এম সাইদুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় অ্যাম্বুলেন্সের ও চাবি হস্তান্তর অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পানি সম্পদ মন্ত্রনালয় সিনিয়র সচিব ও আঞ্জুমান মফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার প্রতিষ্ঠাতা আহবায়ক ও প্রধান উপদেষ্টা কবির বিন আনোয়ার।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, নবাগত পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বিপিএম বার, পিপিএম বার, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, আঞ্জুমান মফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার সহ সভাপতি তৈফিকা আহমেদ, সাধারণ সম্পাদক ও সদস্য প্রমূখ।

আরও উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ ইসাবেলা ফাউন্ডেশনের সদস্য বিন্দু ও পানি উন্নয়ন বোর্ড এর নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, সদর থানার অফির্সাস ইনচার্জ হুমায়ন কবির, ইয়াং স্টার ক্লাবের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সিরাজগঞ্জ প্রেসক্লাবে সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও টেলিভিশন ফোরামের সভাপতি ফেরদৌস রবিন সহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিকস মিডিয়া সাংবাদিক বৃন্দ।

প্রধান অতিথি বলেন, আমি কৃতজ্ঞতা জানাই আমাদের সিরাজগঞ্জের আঞ্জুমান মফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখাকে অ্যম্বুলেন্সের চাবি হস্তান্তর করা জন্য। এতে করে অসহায় মানুষ সহ সাধারণ মানুষদের কে নতুন এই গাড়ী দিয়ে সেবা দিতে আরও একধাপ এগিয়ে গেলো এবং কৃতজ্ঞতা যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।

উল্লেখ্য, অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর অনুষ্ঠানটি সার্বিক সহযোগিতা করেন, ইসাবেলা ফাউন্ডেশন সিরাজগঞ্জ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিরাজগঞ্জ সরকারি কলেজের সহযোগী অধ্যাপক শফিকুল ইসলাম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: