অধিনায়ক সাবিনাকে ৪ লাখ টাকা উপহার

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:২৮ এএম

সাফজয়ী নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনকে সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। এই সময় বাঘিনী এই অধিনায়ক সংবর্ধনার পাশাপাশি ৪ লাখ টাকা উপহারও দেওয়া হয়। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনায় সাবিনা খাতুনের পরিবারের সদস্য ও স্থানীয় কোচ প্রয়াত আকবর আলীর স্ত্রী উপস্থিত ছিলেন।

সাফ জয়ের পর নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন নিজ জেলা সাতক্ষীরায় গিয়েছেন গতকাল ভোর রাতে। ওইদিন বেলা ২ টায় সার্কিট হাউজ মোড় থেকে উষ্ণ সংবর্ধনা দেয় বিভিন্ন সংগঠন।

এদিকে, আজ দুপুরে জেলা প্রশাসনের পক্ষ থেকে সাবিনা খাতুনকে আনুষ্ঠানিক সংবর্ধনা দেওয়া হয়েছে। সংবর্ধনা পেয়ে আনন্দিত বাঘিনী অধিনায়ক নিজের প্রতিক্রিয়া জানান। এই সময় তিনি জেলা প্রশাসনের কাছে মেয়েদের খেলার উপযোগী একটি মাঠ দেওয়ার আহবান জানিয়েছেন। অন্যদিকে, হঠাৎ সাতক্ষীরায় আসা সাবিনা খাতুনকে সংবর্ধনা দেওয়ায় জন্য জেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন ক্রীড়া সংশ্লিষ্ট সবাই।

জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আরিফ হোসেন প্রিন্স বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে সাবিনা খাতুনকে সংবর্ধনা দেওয়ায় আমরা আনন্দিত। জেলা প্রশাসক সাতক্ষীরায় নারী খেলোয়াড়দের এগিয়ে নিতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন। সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক সাবিনা খাতুনকে এক লাখ টাকা অনুদান দিয়েছেন। এ সময় উপস্থিত সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোন্তাক আহমেদ রবি সাবিনা খাতুনকে তিন লাখ টাকা সৌজন্য উপহার দিয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: