চুরি হওয়ার ১২ ঘন্টার মধ্যে অটো চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৩১ পিএম

আবু সাইদ, রৌমারী (কুড়িগ্রাম) থেকে: রৌমারী উপজেলার অটোভ্যান চোর চক্রের পাঁচ সক্রিয় পেশাদার চোরকে গ্রেপ্তার করেছে রৌমারী থানা পুলিশ।

রৌমারী থানা সূত্রে জানা যায়, অটোভ্যান চালক মোঃ আরমান আলী (৩০), পিতা-মৃত মজিবর রহমান, তার রোজগারের একমাত্র সম্বল ব্যটারিচালিত অটোভ্যান নিয়ে সকালে বাড়ি থেকে বের হয়ে দুপুর নাগাদ বিভিন্ন জায়গায় ভাড়া মেরে দুপুর অনুমান ২টা ৩০মিনিটের সময় রৌমারী বাজারস্থ মোঃ কদম আলীর গোডাউনের সামনে রাস্তায় যাত্রী নামিয়ে তার অটোভ্যানটি সেখানে রেখে রৌমারী গরুর হাটে তার ভাগিনা ঝড়ু মন্ডলের সাথে কথা বলে ৪০ মিনিট পর এসে দেখে তার অটোভ্যানটি নেই। জীবিকার শেষ সম্বল অটোভ্যান হারিয়ে পাগলের মতো এদিক সেদিক খোঁজাখুঁজি করে কোথাও অটোভ্যানটি না পেয়ে রৌমারী থানায় এসে অভিযোগ দায়ের করলে রৌমারী থানা তাৎক্ষনিক মামলা রুজু করে থানার একটি চৌকস টিম চুরি যাওয়া অটো উদ্ধার ও অজ্ঞাতনামা চোরদের গ্রেফতারে সাড়াশি অভিযান শুরু করে।

পরবর্তীতে সিসি টিভির ফুটেজ বিশ্লেষণ করে চোর সনাক্ত করে অভিযান পরিচালনা করে মাত্র ১২ ঘন্টার ব্যবধানে রৌমারী থানার বিভিন্ন এলাকা হতে আন্তঃজেলা অটোচোর চক্রের ৫ সদস্য পেশাদার চোর মোঃ আমিনুল ইসলাম (২৭), পিতা- মোঃ হযরত আলী, মোঃ শফিকুল ইসলাম (২২), পিতা-মোঃ বেলাল হোসেন, তাদের দেওয়া তথ্য অনুযায়ী সহকারী পরিদর্শক এনামুলের নেতৃত্বে মোঃ মনছের আলী (২৬), পিতা-মোঃ মানিক ফকির, মোঃ মাসুদ মিয়া (২৫), পিতা- মোঃ জয়েন উদ্দিন, উভয়ের গ্রাম পূর্ব খেদাইমারী, মোঃ আতাউর রহমান (৩২), পিতা-মোঃ বাবলু মিয়া, গ্রাম চরশৌলমারী গ্রেফতার করা হয় এবং বাদীর চুরি যাওয়া অটোভ্যানটি ও পুলিশ উদ্ধার করতে সক্ষম হয়।

এ বিষয়ে রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপ কুমার সরকার জানান, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা অটোরিকশা ও অটোভ্যান চোর চক্রের সক্রিয় সদস্য। আসামীদের মামলায় গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: