মসজিদের জমি দেওয়ায় বাবাকে খুন করলো ছেলেরা

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৫২ পিএম

মানিকগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে বাবা আরশেদ আলীকে (৬৫) কুপিয়ে খুন করেছে দুই ছেলে ও ভাগিনা। এ ঘটনায় ছোট ছেলে খোরশেদ আলম এবং ভাগিনা আহাদকে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক রয়েছে বড় ছেলে খবির। রবিবার (২৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে আটটার দিকে সদর উপজেলার উকিয়ারা এলাকায় এই ঘটনা ঘটে।

জানাগেছে, দীর্ঘদিন ধরে জমি লিখে দেওয়াকে কেন্দ্র করে ছেলেদের সাথে আরশেদ আলীর ঝামেলা চলছিল। সম্প্রতি মসজিদের নামে ১০ শতাংশ জমি লিখে দিলে ছেলেদের সাথে বাবা আরশেদ আলীর বিরোধ চরমে পৌছায়। এনিয়ে এলাকাবাসী বিষয়টা সমঝোতা করার চেষ্টা করলেও ছেলেরা বাবার ওপর ক্ষিপ্ত থাকে।

এই ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে বাড়ি থেকে ডেকে পাশের একটি নির্জন যায়গায় দুই ছেলে এবং নাতি (ছোট মেয়ের ছেলে) লোহার হাতুড়ি দিয়ে এলোপাথারি কুপিয়ে হত্যা করে। চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বড় ছেলে খবির পালিয়ে যায়। এসময় ছোট ছেলে খোরশেদ আলম এবং নাতি আহদকে এলাকাবাসী আটক করে। নির্মম এই ঘটনায় এলাকাবাসী তীব্র ক্ষোভ এবং আসামীদের সর্বচ্চ শাস্তি দাবী করেছেন।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কামরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সাংবাদিকদের বলেন, জমিসংক্রান্ত বিরোধের জেরেই এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। অভিযুক্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে বাকি একজন ভুক্তভোগীর বড় ছেলে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: