হাইজল‍্যান্ড পার্ক রিসোর্ট উদ্বোধন করলেন বেনজীর আহমেদ

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫২ পিএম

বান্দরবান পাহাড়ে পর্যটন শিল্প সহ সাধারণ মানুষের নিরাপত্তায় আমর্ড পুলিশের তিনটি ব্যাটালিয়ান ও পুলিশের একাধিক ক্যাম্প স্থাপন করা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ। রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে বান্দরবানের থানচি উপজেলা সদরে পুলিশের উদ্যোগে হাইজল‍্যান্ড পার্ক রিসোর্ট উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

মহাপরিদর্শক আরো বলেন নিরাপত্তা প্রদানের পাশাপাশি পুলিশের উদ্যোগে পর্যটন শিল্পের উন্নয়নে আরও বেশ কিছু উদ্যোগ নেওয়া হয়েছে। অন্যান্য সংস্থার পাশাপাশি পুলিশও পাহাড়ে পর্যটন শিল্পের উন্নয়ন ও বিকাশে ভূমিকা রাখছে। উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশের মহাপরিদর্শক এর সাথে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রামের ডিআইজি মোহাম্মদ আনোয়ার হোসেন ভূঁইয়া, পুলিশ হেডকোয়ার্টার এর ডিআইজি ফাইনান্স মোঃ মাহবুবুর রহমান, পুলিশের ডিআইজি মোহাম্মদ রুহুল আমিন, বান্দরবানের পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, রাঙ্গামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ, খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ নাইমুল হক প্রমুখ।

পুলিশে মহাপরিদর্শক হাইজল্যান্ড পার্কটি পরিদর্শন করেন এবং সেখানে একটি বৃক্ষ ছাড়া রোপণ করেন। সমুদ্রপৃষ্ঠ থেকে প্রায় শতেরশ ফিট উচ্চতায় বান্দরবানের থানচিতে মনোরম প্রাকৃতিক পরিবেশে এই পার্কটি গড়ে তোলা হয়েছে। বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের অর্থায়নে এই হাইজল‍্যান্ড পার্কটি বান্দরবানের পর্যটনশিল্পে ব্যাপক ভূমিকা রাখবে বলে মনে করছে সংশ্লিষ্টরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: